সিলেটকে বেশি দূর যেতে দেয়নি খুলনা

0
42

বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের ২৪তম ম্যাচে মুখোমুখি হয়েছে খুলনা টাইগার্স এবং সিলেট থান্ডার। খুলনার পেসার শহিদুল ইসলাম-মোহাম্মদ আমিরদের নিয়ন্ত্রিত বোলিংয়ে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৫৭ রানে থামে সিলেটের ইনিংস। খুলনার বোলারদের আঁটসাঁট বোলিংয়ের কারণে শুরু থেকেই হাত খুলে খেলতে পারেননি সিলেটের ব্যাটসম্যানরা।

যদিও টসে হেরে ব্যাটিংয়ে নেমে সিলেট থান্ডারকে ভালো শুরু এনে দেন আন্দ্রে ফ্লেচার এবং রুবেল মিয়া। রবি ফ্রাইলিঙ্কের করা ইনিংসের দ্বিতীয় ওভার থেকে ফ্লেচার এবং রুমেল মিলে তুলে নেন ২১ রান।

পাওয়ার প্লের ৬ ওভার শেষে তাদের সংগ্রহ দাঁড়ায় বিনা উইকেটে ৪৩ রান। শুরু থেকে ফ্লেচার আক্রমণাত্মক হলেও ব্যাট হাতে শুরু থেকেই নড়বড়ে ছিলেন রুমেল। রবি ফ্রাইলিঙ্কের বলে ব্যক্তিগত ৩৭ রানে মুশফিককে ক্যাচ দিয়ে ফেরেন ফ্লেচার।

প্রথম আউট দেননি আম্পায়ার। মুশফিক রিভিউ নিলে দেখা যায় বল ব্যাটের কানায় লেগে তার গ্লাভসে জমা হয়েছে। ফলে থার্ড আম্পায়ার আউট দেন।ফ্লেচার আউট হওয়ার পর কিছুটা হাত খুলে খেলেছেন রুবেল।

তাকে দারুণ সঙ্গ দিয়েছেন জনসন চার্লস। এই কারিবীয়ান ১৭ রান করে ফ্রাইলিঙ্কের দ্বিতীয় শিকার হন। এরপর রুবেল ৩৯ রান করে ফেরেন শহিদুল ইসলামের বলে মুশফিকের দুর্দান্ত ক্যাচে।

বেশিক্ষণ থিতু হতে পারেননি মোহাম্মদ মিঠুন। তিনি একই ওভারে মিরাজের হাতে ক্যাচ দিয়ে ফেরেন কোনো রান না করেই। শেষ দিকে শেরফান রাদারফোর্ড ২৬ এবং অধিনায়ক মোসাদ্দেক হোসেন ২৩ রান করেন সিলেটের লড়াইয়ের সংগ্রহ নিশ্চিত করেন।

আমির কোনো উইকেট না পেলেও ৪ ওভারে মাত্র ১৭ রান দিয়ে সিলেটের ব্যাটসম্যানদের বেঁধে রাখেন। শহিদুল ৪ ওভারে ২৬ রান দিয়ে ২ উইকেট নিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here