যুক্তরাষ্ট্রের ২ কংগ্রেস সদস্য করোনাভাইরাসে আক্রান্ত

0
17

বৈশ্বিক করোনাভাইরাসে প্রথমবারের মতো ফ্লোরিডার এক প্রতিনিধিসহ যুক্তরাষ্ট্রের দুই আইনপ্রণেতা আক্রান্ত হয়েছেন। বুধবার তাদের কোভিড-১৯ ভাইরাসে পজিটিভ বলে ধরা পড়ে।

কংগ্রেস সদস্য মারিও ডিয়াজ-বালার্টের কার্যালয় এক বিবৃতিতে জানায়, কিছুক্ষণ আগে তিনি করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার কথা সবাইকে অবগত করেন।- খবর এএফপির

মিয়ামির একটি অংশের প্রতিনিধিত্ব করেন এই রিপাবলিকান। এর আগে শহরটির মেয়র ফ্রান্সিস ওয়ারেজও আক্রান্ত হন। গত সপ্তাহে তার শরীরে করোনাভাইরাস পজিটিভ ধরা পড়ে বলে তিনি জানান।

বাড়িতে তারা সিডিএস-নির্দিষ্ট করে দেয়া স্বেচ্ছা আইসোলেশন নির্দেশনা মেনে চলছেন। ডিয়াজ-বালার্টের সঙ্গে বৈঠকের পর রিপাবলিকান স্টিভ স্কালিয়াসও স্বেচ্ছা কোয়ারেন্টিনে চলে গেছেন।

তিনি এক বিবৃতিতে বলেন, সৌভাগ্যবশত আমার শরীরে কোনো লক্ষণ দেখা দেয়নি। কংগ্রেসের করোনাভাইরাসের মোকাবেলার পদক্ষেপে দূরত্ব বজায় রেখেই কাজ করে যাব।

আর উটাহ থেকে নির্বাচিত ডেমোক্র্যাটিক বেন ম্যাকঅ্যাডামসও দ্বিতীয় কংগ্রেস সদস্য হিসেবে করোনাভাইরাসে আক্রান্ত হন।

শনিবার ওয়াশিংটন থেকে ফেরার পথে তার শরীরে হালকা ঠাণ্ডার লক্ষণ দেখা দেয়। তিনি বলেন, আমার অবস্থার অবনতি ঘটছে। জ্বর আসছে। শুকনা কাশিও রয়েছে। আমি স্বেচ্ছায় কোয়ারেন্টিনে চলে গেছি।

মঙ্গলবার তার শরীরে করোনাভাইরাস পরীক্ষা করা হলে পর দিন পজিটিভ বলে শনাক্ত হন। বর্তমানে তিনি নিজ বাড়িতে আইসোলেশনে রয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here