কুখ্যাত সন্ত্রাসী মাসুদের কাছে জিম্মি ঢাকা ৫৪ নং ওয়ার্ডের জনগন

0
490
শাওন মুন্সী: কেরামবোর্ড ও ভিডিও গেমস ভাড়া দিয়ে আজ হাজার কোটি টাকার মালিক ঢাকা দক্ষিণের ৫৪ নং ওয়ার্ডের কাউন্সিলর হাজী মোহাম্মদ মাসুদ। ১০ বছরে হাজার কোটি টাকার মালিক হয়ে গেলেন ঢাকা দক্ষিণের ৫৪ নং ওয়ার্ডের কাউন্সিলর হাজী মোহাম্মদ মাসুদ। যিনি এক সময় কেরামবোর্ড ও ভিডিও গেমস ভাড়া দিয়ে জীবিকা নির্বাহ করতেন।
তিনি এখন হাজার কোটি টাকার মালিক। কাউন্সিলর মাসুদ আন্তঃজেলা ট্রাক ও কাভার্ড ভ্যান ভর্তি মালামাল মহাসড়ক থেকে ডাকাতি করে আজ হাজার কোটি টাকার মালিক। এরপর ডাকাতির টাকা হালাল করার জন্য পরবর্তীতে তিনি নামমাত্র ভাঙ্গারি লোহার ব্যাবসা শুরু করেন। এরপর রাতারাতি ঐ ডাকাতির টাকা দিয়ে রুলিং মিল সহ বিভিন্ন নামে বেনামে ব্যাবসা প্রতিষ্ঠান খুলে বসেন এবং হাজার কোটি টাকার মালিক বনে যান। গত ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হয়েও কয়েক কোটি টাকা খরচ করে প্রশাসন ও কিছু বর্তমান সরকার দলীয় নেতৃবৃন্দকে ম্যানেজ করে ভোট ডাকাতির মাধ্যমে জোরপূর্বক ঢাকা দক্ষিণের ৫৪ নং ওয়ার্ডের কাউন্সিলর নির্বাচিত হয়ে যান। তার বিরুদ্ধে ১৪ টি ডাকাতি, হত্যা ও অস্ত্র মামলা ছিল। অর্থ ও ক্ষমতার অপব্যবহার করে ১২ টি মামলা থেকে অব্যাহতি পেয়ে যান। আর দুটি ডাকাতি মামলা বর্তমানে বিচারাধীন আছে। মামলা নাম্বার ১। মেট্রো দায়রা মামলা নং ১১৭৭-২০০৫ পঞ্চম অতিরিক্ত দায়রা জজ আদালতে বিচারাধীন ধারা ৩৯৫/৩৯৭ দন্ডবিধি।
২। দায়রা মামলা নং ১৩৮/২০০১ মেট্রো তৃতীয় অতিরিক্ত জজ আদালতে বিচারাধীন। এমন মামলা চলমান অবস্থায় তিনি দুইটি আগ্নেয়াস্ত্রর লাইসেন্স পান কি করে ? কাউন্সিলর মাসুদের যেমন আছে বাংলাদেশে অঢেল অর্থের মিল-কারখানা, বিলাসবহুল বাগান বাড়ি ও আট থেকে দশটি বহুতল ভবন।তেমনি আছে মালয়েশিয়াতে বাড়ি গাড়ি সহ আরও শত শত কোটি টাকার সম্পত্তি। কাউন্সিলর হওয়ার পরে অর্থের জোরে তিনি শ্যামপুর থানা আওয়ামীলীগের এক নং সহ-সাধারণ সম্পাদক হন। ধারাবাহিক ভাবে বিগত দিন হতে বর্তমান পর্যন্ত ঢাকা ৪ আসনে যিনিই সংসদ সদস্য নির্বাচিত হন অর্থের জোরে তাকেই তিনি ম্যানেজ করে ভুমি দখল, চাঁদাবাজি সহ সমস্ত অপকর্ম পরিচালনা করেন। ঢাকা ৪ এর ৫৪ নং ওয়ার্ডের মুর্তিমান আতঙ্কের আরেক নাম কাউন্সিলর মাসুদ।এত কিছুর পরেও উনার ক্ষুধা বেড়েই চলছে আর সমান তালে বাড়ছে সাধারন জন মানুষের দুর্ভোগ । সাধারণ জনগণ এমন অত্যাচার হতে মুক্তি চায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here